ছড়া

অতিশিগ্রিই পৃথিবী মঙ্গলগ্রহে রুপান্তরিত হবে, বোরিস্কা

 

পারমাণবিক যুদ্ধ ও আত্মহত্যা পৃথিবী ধ্বংস ও মানুষ বিলুপ্ত হওয়া থেকে বাচাতে মঙ্গল জাতি থেকে পাঠানো হয়েছে। পারমাণবিক যুদ্ধের কারণেই নিশ্চিহ্ন হয়েছে হাজার বছর আগে মঙ্গলগ্রহে বসবাসরত মঙ্গল জাতি।
কথাগুলো বলছিল বোরিস্কা।

আর বোরিস্কা হলো সেই তরুণ যে ইতিমধ্যে দাবী করেছেন সে মঙ্গলগ্রহ থেকে এসেছে। অর্থাৎ সে এখন বিলুপ্ত মঙ্গল জাতীর অন্তর্ভুক্ত। তবে তার দাবিগুলো বিজ্ঞান কে বিভ্রান্ত করেছে। বোরিস্কা রাশিয়ান এক ছেলে। সম্প্রতি থেকে জানা যায় তার বয়স( ২৫) ১৯৯৬ সনে জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি বসবাস করেন রাশিয়ার ভলগোগ্রাদে। বোরিস্কা সাত ফুট লম্বা।

তবে ছোটো বেলা থেকেই আলাদা প্রতিভার অধিকারি ছিলেন বোরিস্কা, এমনটাই বলছেন তার মা ও শিক্ষকরা। বোরিস্কার মা একজন পেশাদার ডাক্তার। তিনি বেশকিছু গণমাধ্যমকে জানিয়েছেন, ছোটো বেলা থেকেই বোরিস্কার মধ্যে ভিন্ন রকম প্রতিভার আবাস ফোটে উঠেছে। বোরিস্কার মা জানান বোরিস্কা জন্মের কয়েকমাস পড়েই কথা বলতে শুরু করেছেন, যেটা একদমই অবিশ্বাস্যও তবুও এটাই সত্যি। এ ছাড়াও দুই বৎসর বয়সে পড়তে ও আঁকতে শুরু করেন নিখুঁত ভাবে।
তার শিক্ষকরা জানান কিন্ডারগার্টেনে থাকাকালীন তার অসাধারণ লেখা ও ভাষার দক্ষতা ছিল। এবং তার সৃতি শক্তি বিস্ময়কর।

বোরিস্কা
বোরিস্কা

বোরিস্কা দাবী করেন মানুষ যদি পারমাণবিক শক্তির লড়াই সম্পর্কিত পরিস্থিতি পরিবর্তন না করে তাহলে মঙ্গলগ্রহের মতো একই পরিনাম হবে পৃথিবীর। এছাড়াও তিনি দাবি করেছেন তিনি পৃথিবীতে একানন তার মতো আরো অনেক মঙ্গলিয়ান শিশু রয়েছে পৃথিবীতে। আর তাদের নীল শিশু বলা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button