ছড়া

কে এই আর্তুগুল বেয়, কি তার পরিচয়

তুরস্কের জনপ্রিয় সিরিজ দিরীলিস আর্তুগুল এর আর্তুগুল বেয় হিসেবে যে অভিনয় করছে সেই জনপ্রিয় অভিনেতার নাম হলো ইনজেন আলতান দোজায়তান।

তিনি তুরস্কে চলচ্চিত্র ও টেলিভিশনে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন।
ইনজেন আলতান দুজায়তান এর জন্ম 26 জুলাই 1979 (বয়স 42)
তিনি ডকুজ আইলুল বিশ্ববিদ্যালয় পড়াশোনা করেছেন।তার পেশা হলো অভিনেতা ও উপস্থাপক তার পরিচিতি আছে
পুনরুত্থান: এরতুগ্রুল

তিনি উচ্চ বিদ্যালয়ের দিনগুলিতে অভিনয় শুরু করেছিলেন। তার বাবা -মা ছিলেন যুগোস্লাভিয়া থেকে আসা তুর্কি অভিবাসী তিনি থিয়েটার অধ্যয়নের জন্য ডকুজ ইলুল বিশ্ববিদ্যালয়ে যোগ দেন । তিনি তার কোর্স শেষ করে ইস্তাম্বুলে চলে যান যেখানে তিনি তার পেশাদার অভিনয় জীবন শুরু করেন।

ক্যারিয়ার প্রাথমিক ভূমিকা

2013 সালে দুজ্যতান
তিনি টেলিভিশন ধারাবাহিক তার পর্দা আত্মপ্রকাশ Ruhsar এবং প্রদর্শিত করতে গিয়েছিলাম Yeditepe ইস্তানবুল , Koçum Benim এবং ফরহাদ । [৭] 2005 সালে, তিনি মুস্তাফা আলতিওকলার এবং কালবিন জামানি পরিচালিত বেজা’নিন কাদিনলারি চলচ্চিত্রে অভিনয় করেন । 2007-এ Düzyatan সিরিজে হাজির প্রিয় Dünürüm সঙ্গে Haluk Bilginer , Sumru Yavrucuk এবং Nevra Serezli । তার পরবর্তী ভূমিকা ছিল সিনেট ( ২০০ )) এবং গ্র্যাজুয়েশন ( ২০০ )) চলচ্চিত্রে । [7]2009 সালে, তিনি মেরাল ওকে রচিত ইফ আই ওয়ের এ ক্লাউড সিরিজে মেলিসা সোজেন এবং ইঞ্জিন আকিউরেকের সাথে ডক্টর সের্দার বাতুর চরিত্রে অভিনয় করেন । Düzyatan ছবিতে অভিনয় রোমান্টিক কমেডি , পাঁচ মিনার এবং সাগরের একটি থাবা মধ্যে নিউ ইয়র্ক মধ্যে 2010 [তিনি গেম শো হোস্ট লাইভ মানি তুর্কি সংস্করণ যা মিলিয়ন পাউন্ড ড্রপ লাইভ উপর দেখান টিভি 2010 সালে এবং 2011 2014 সালে, তিনি নুরগুল ইয়েসিলকায়ে , উগুর পোলাটের সাথে মার্ডার সিরিজে হাজির হন, Şükran Ovalı, Ahmet Mümtaz Taylan এবং Goncagül Sunar.

দিরিলিস: এরতুগ্রুল এবং পরবর্তী ভূমিকা
2014 থেকে 2019 সাল পর্যন্ত Düzyatan টিভি সিরিজ অভিনয় করেন Ertuğrul: Diriliş যেমন eponymous চরিত্র উপর TRT 1 । ডুজিয়াটান প্রাথমিকভাবে ভূমিকাটি গ্রহণ করতে অনিচ্ছুক ছিলেন, এই ভয়ে যে অনুষ্ঠানটি “হাস্যকর” হবে। অংশের প্রস্তুতির জন্য তিনি 13 শতকের বই যেমন ডেডে কোরকুট বই পড়েন । দাজিয়াতান এরতুউরুলকে “একজন বাস্তব নায়ক”, এবং “স্মার্ট, পরিপক্ক এবং ন্যায়পরায়ণ”, তার “দৃষ্টি, শক্তি, জীবনের উদ্দেশ্য এবং তার সমস্ত মূল্যবোধের প্রশংসা”, এবং তার অনুভূতি ব্যাটম্যান এবং তুর্কি সমতুল্য প্রদানের ক্ষেত্রে চিত্রায়ন গুরুত্বপূর্ণ ছিলস্পাইডার ম্যান ২০২১ সালে তুর্কি টিভি সিরিজ বারবারোস্লারে ডুজিয়াতান ওরুয়া রইস বারবারোসা হিসেবে উপস্থিত হবেন।

পাবলিক ইমেজ এবং ব্যক্তিগত জীবন
28 আগস্ট ২০১ On তারিখে তিনি সেলিম সোয়াদানের নাতিকে বিয়ে করেন এবং হালিয়া কোশিয়িত , নেসলিয়াহ আলকোলারকে বিয়ে করেন। এই দম্পতির একটি ছেলে, আমির আরাস (জন্ম 2016) এবং একটি মেয়ে, আলারা (জন্ম 2018)

২০২০ সালে, দাজিয়াতান পাকিস্তানের একটি সংক্ষিপ্ত সফরে গিয়েছিলেন, যেখানে একটি বেসরকারি ব্যবসায়িক সংস্থার আমন্ত্রণ গ্রহণ করে দিরিলি: এরতুয়ারুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। পাকিস্তানের মেক-এ-উইশ ফাউন্ডেশন ডুজিয়াতান এবং তিনজন অল্পবয়সী অসুস্থ অনুরাগীর মধ্যে একটি বৈঠকের আয়োজন করেছিল; সেখানে থাকাকালীন, ইঞ্জিন বললেন, “আপনাকে অনেক ধন্যবাদ, আমি দেখতে পাচ্ছি আমি আপনাকে অনুপ্রাণিত করেছি এবং আমি এই ভালবাসার জন্য খুব খুশি।” লাহোর-ভিত্তিক চৌধুরী গ্রুপ অব কোম্পানিজের সাথে একটি চুক্তি স্বাক্ষর করার পর , যার মধ্যে তিনি একজন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন, তিনি লাহোর পরিদর্শন করেন এবং সোশ্যাল মিডিয়ায় শীর্ষ আলোচনায় পরিণত হন এবং সিংহের সঙ্গে তার একটি ছবি চলে যায়।

ভাইরাল. তাকে “ভালোবাসার বন্যা” দিয়ে চিকিত্সা করা হয়েছিল যখন পাকিস্তানি সেনাবাহিনী তাকে রক্ষা করতে হয়েছিল যাতে তার কাছে আসা লোকজনের পদদলিত না হয়। পাকিস্তানি টিকটোক তারকা কাশিফ জমিরের দ্বারা প্রতারণার পর দাজিয়াতান তুরস্কে ফিরে আসেন । এই ঘটনা সত্ত্বেও, কাশিফ জমির দাবি করেছিলেন যে দোজায়তান পাকিস্তানে ফিরে আসবে, তার “সুন্দর স্মৃতি” এর একটি ক্লিপ ভাইরাল হয়েছে। দোজায়তানও একদিন একটি পাকিস্তানি নাটক সিরিজে হাজির হতে চায়, “যদি এর গল্প ভালো থাকে।”

প্রশংসা
2016 সালে, Düzyatan বর্ষসেরা পুরুষ টিভি সিরিজ অভিনেতা বিভাগে Magazinci পুরস্কার জিতেছে ।

Engin Altan Düzyatan তুরস্ক যুব পুরস্কার 4 মনোনয়ন মোট পেয়েছি, একই বিষয়শ্রেণীতে অন্তর্ভুক্ত সমস্ত শ্রেষ্ঠ টিভি সিরিজ অভিনেতা , 2016 সালে এক, 2017. অন্য জন্য গোল্ডেন বাটারফ্লাই পুরস্কার , তিনি 2 মনোনয়ন পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেতা এবং একজন অভিনেতা বেস্ট পারফরম্যান্স 2016. Düzyatan আরও একটি পুরস্কার লাভ সাপোর্টিং বছরের টিভি সিরিজ অভিনেতা এবং বছরের শ্রেষ্ঠ পুরুষ টিভি সিরিজ অভিনেতা যথাক্রমে গোল্ডেন পাম পুরস্কারের জন্য।

ডুজিয়াটান ক্যাটাগরিতে অভিনেতা পুরস্কারের কোয়ালিটি অফ ম্যাগাজিন পুরস্কারও জিতেছে। 2016 সালে তিনি অপর দুই পুরষ্কার, Makinistanbul মিডিয়া, আর্ট ও ক্রীড়া পুরস্কার পেয়েছি, বিষয়শ্রেণীতে অন্তর্ভুক্ত শ্রেষ্ঠ টিভি সিরিজ অভিনেতা , এবং হচ্ছে জন্য Mimar সিনান চারুকলা উচ্চ বিদ্যালয় পুরস্কার বছরের সবচেয়ে সফল অভিনেতা । 2019 সালে, তিনি সেরা আন্তর্জাতিক অভিনেতা হওয়ার জন্য ডিস্টিনটিভ ইন্টারন্যাশনাল আরব ফেস্টিভ্যাল অ্যাওয়ার্ড নামে একটি আন্তর্জাতিক পুরস্কারও পেয়েছিলেন। কমেডি 2 সেম সেজগিন অগ্রণী অভিনেতা
2013 এখানে একাকীত্ব আছে মেহমেট অগ্রণী অভিনেতা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button