সম্পাদকীয়

তোমাদের লেখা, গল্প,কবিতা পাঠাও

আমি মুক্ত কথন বলছি, আমি খুব ভালো আছি। তোমরা কেমন আছো বলবে আমায়? আশা করি তোমরাও ভালো আছো। ইদানীং দেখছি তোমরা আমায় ভুলে গিয়েছো, তাইতো তোমরা আগের মতো আমার কাছে তোমাদের লেখা পাঠাও না।জানো তোমাদের লেখা গল্প, কবিতাগুলো খুব ভালো লাগে আমার। আর হে আমিতো আর তোমাদের মতো ভাত,মাছ খাইনা। আমিতো তোমাদের লেখা গল্প, কবিতা, গদ্য, প্রবন্দ এগুলো খাই। আর এই খাবার যদি খেতে না পাই তাহলে তো আমি মরে যাব। হারিয়ে যাব আমি তোমাদের থেকে দূরে।

আমি তোমাদের লেখা দিয়ে সাজবো। আমি তোমাদের লেখা নিয়ে বাঁচবো আমি তোমাদের সাথে পথ চলবো। আমি তোমাদের কথা বলবো।

আসলে কি জানো, লিখতে লিখতে তুমি লেখক হয়ে উঠবে। তুমি যদি পড়তে পারো তাহলে তুমি লিখতে পারবে না কেন? ভেবে দেখেছো কখনো?

কোন বিষয় নিয়ে লিখবে?

তোমার মনে যা আসে সেগুলোই লিখবে। সেটা যেকোনো বিষয় হোক। তোমাদের সুবিধার জন্য বলছি. ছড়া, কবিতা, গল্প, ভ্রমণ কাহিনী, বই রিভিউ, মতামত, গদ্য, প্রবন্ধ, ইতিহাস, সমাজ, বিজ্ঞান, ধর্ম, দেশ,উপন্যাস, গোয়েন্দা কাহিনী, ফিচার, স্টাইল, স্বাস্থ,জিবনের স্বরণীয় কথা,তোমার বন্ধু শত্রুকে নিয়ে ইত্যাদি বিষয়।

 

কোন বিষয় গল্প লিখবে? গল্প কোন বিষয় নিয়ে লিখবে? গোয়েন্দা কাহিনী, রোমাঞ্চকর ভালোবাসা, শিক্ষনীয়, অনুপ্রেরণা, ভুতের।

 

কোন ঠিকানায় লেখা পাঠাবে এবং যে ভাবে। 

তোমরা লেখা পাঠাতে পারো এই ইমেইলে (moktokton@gmail.com) লেখা পাঠানোর সময় খেয়াল রাখবে। যে বিষয় নিয়ে লেখা পাঠাবে আগে ঐ বিষয়ের নাম লিখবে। যেমন ধরো তুমি একটা গল্প লিখবে তুমি লিখে পাঠাবে গল্প তবে গল্পের ক্ষেত্রে আরো কথা আছে তার সাথে লিখবে গল্প টি ছোটো গল্প নাকি ধারাবাহিক যদি ছোটো গল্প হয় তাহলে লিখবে ছোটো গল্প। আর যদি ধারাবাহিক গল্প হয় তাহলে লিখবে ধারাবাহিক গল্প। যদি কবিতা লিখতে চাও তাহলে লিখবে কবিতা।

তারপরে ঐ গল্প কবিতার নাম লিখবে।  আবার শেষে তোমার নাম লিখবে, তোমার ফোন নম্বর, তোমার ঠিকানা, তোমার শিক্ষা প্রতিষ্ঠানের নাম তোমার শ্রেণি অথবা তুমি যে কাজ করো। তোমার ছবি প্রকাশ করতে চাইলে তোমার ছবি পাঠাবে।

অবশ্যই অপ্রকাশিত লেখা পাঠাতে হবে যেটা তোমার লেখা এবং কোথাও প্রকাশ হয়নি এমন  ।ভালো থাকো আর বেশি বেশি লিখো। যেকোনো সময় যেকোনো দিন যেকোনো বিষয়ের উপর লেখা পাঠাতে পারো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button