বইমেলায় বই
Trending

চট্টগ্রাম বইমেলায় মায়ামতির লেখক মোহাম্মদ অংকন

বইমেলা

 

চট্টগ্রাম বইমেলায় আছেন মায়ামতির লেখক মোহাম্মদ অংকন। তিনি আজ ২৪ ফেব্রুয়ারি ২০২২ এবং আগামীকাল ২৫ ফেব্রুয়ারি ২০২২ তারিখ চট্টগ্রাম বইমেলায় তাম্রলিপির ৯১-৯২ নং স্টলে থাকবেন। উপন‍্যাস মায়ামতি চট্টগ্রাম বইমেলায় ব‍্যাপক সাড়া ফেলেছে।

অমর একুশে বইমেলা-২০২২ উপলক্ষে প্রকাশ পেয়েছে বহুমাত্রিক লেখক মোহাম্মদ অংকনের এই উপন্যাসটি। সামাজিক জীবনধারাকে উপজীব্য করে লেখা উপন্যাসটি প্রকাশ করেছে দেশের প্রথম সারির সৃজনশীল সাহিত্য প্রকাশনা প্রতিষ্ঠান ‘তাম্রলিপি’। মলাট মূল্য ৩৪০ টাকা। ঢাকা বইমেলা সহ রকমারি, প্রথমা, ই-বই বিতান, ওকেপিয়া, বুক এক্সপ্রেস ও তাম্রলিপির নিজস্ব ই-কমার্সসহ বিভিন্ন অনলাইন বুকশপে বইটি পাওয়া যাচ্ছে বইটি। সবখানেই পাঠক পাচ্ছে ২৫% ছাড়, লেখকের অটোগ্রাফ ও চিরকুট।
‘মায়ামতি’ মোহাম্মদ অংকন-এর দ্বিতীয় উপন্যাস ও তেরোতম বই। বইটির বিষয়ে লেখকের সাথে কথা হলে তিনি জানান, ‘তাম্রলিপি থেকে যখন জানানো হয় তারা আমার বই প্রকাশ করতে আগ্রহী, তখন আমি বেশ উচ্ছ্বসিত ছিলাম। বইটি বের হওয়ার পর আমার উচ্ছ্বাসের মাত্রা আরও বেড়ে গেছে। এই আনন্দঘন পথচলায় আমার পাঠক ও শুভাকাঙক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। সকলের সহযোগিতা ও ভালোবাসা কাম্য।’
মোহাম্মদ অংকন এক যুগেরও বেশি সময় ধরে লেখালেখি করছেন। নিয়মিত লিখছেন দেশ-বিদেশের পত্র-পত্রিকায়। সাহিত্যের সব শাখায় তার রয়েছে স্বচ্ছন্দ্য পদচারণা। নাটোরের চলনবিল অধ্যূষিত এলাকায় জন্ম নেওয়া এই লেখক কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিষয়ে স্নাতক শেষ করে স্নাতকোত্তর শ্রেণিতে পড়াশোনা করছেন এবং পাশাপাশি পুরোদমে লেখালেখি করছেন। সৃজনশীল সাহিত্যে প্রতিভাবান এই লেখকের অবাধ বিচরণে মুগ্ধ সবাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button