সাহিত্য সংবাদ

এএইচ প্রকাশনীর ৬টি নতুন কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

মোহাম্মদ অংকন, ঢাকা

অমর একুশে বইমেলা-২০২২ উপলক্ষ্যে নির্ভরযোগ্য ও বিশ্বস্ত প্রকাশনা প্রতিষ্ঠান ‘এ.এইচ প্রকাশনী’ থেকে প্রকাশিত ৬টি নতুন কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে গতকাল বিকেলে (শুক্রবার) বাংলা একাডেমির গ্রন্থ উন্মোচন মঞ্চে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি টিপু রহমান, প্রতিষ্ঠাতা পরিচালক-জাকপ; জামান মনির, কবি, সমাজকর্মী ও সংগঠক; দিলু রোকিবা, বহুমাত্রিক কবি ও লেখিকা; সাবিনা সিদ্দিকী শিবা, মোঃ খাজা হারুন, মাসুম বিল্লাহ, মিনহাজ সাদ্দাম, শামীম স্বপনসহ আরও অনেকে। নতুন বইয়ের ঘ্রাণে সকলেই ছিলেন মুগ্ধপ্রাণ।

যে ৬টি কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়, সেগুলো হচ্ছে- ঝিনুকের বুকে মুক্তো, লেখক- দিলু রোকিবা; মন গহীন, লেখক- কোহিনূর রহমান; বাসন্তী সন্ধ্যা, লেখক- সেলিনা শিউলি; অন্ধ জোনাকি, লেখক- রিতা ধর, চুম্বক ও কাঠ, লেখক- মাসুম বিল্লাহ এবং লাল ভালোবাসা, লেখক- মিনহাজ সাদ্দাম। এ সময় ৬জন সম্মানিত কবি উপস্থিত ছিলেন।

এ.এইচ প্রকাশনীর কর্ণধার কবি, গীতিকার ও সংগঠক আবুল হাশেম জানান, এ.এইচ প্রকাশনী সারা বছর নতুন বইয়ের কাজ করে। সকল লেখকের পাশে থাকতে যা যা করণীয়, তা করা হয়ে থাকে। গতকাল বইমেলায় নতুন ৬টি বইয়ের মোড়ক উন্মোচন তার একটি উদাহরণ মাত্র। আপনাদের ভালোবাসা ও সহযোগিতা পেলে বহুদূর এগিয়ে যাব।

অমর একুশে বইমেলায় বঙ্গনিউজ-এর ৬১৪ নং স্টলে এ.এইচ প্রকাশনীর সকল বই পাওয়া যাচ্ছে। এবারের মেলায় এ,এইচ প্রকাশনীর একমাত্র পরিবেশক বঙ্গনিউজ। বঙ্গনিউজের কর্ণধার লুৎফর রহমান জয়ের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন প্রকাশক আবুল হাশেম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button